মেনু নির্বাচন করুন

মহামান্য ভারতের রাষ্টপ্রতির শ্বশুর বাড়ী

মহামান্ন ভারতের রাষ্টপ্রতির শশুর বাড়ী নড়াইল জেলার সদর উপজেলার ১০নং ভদ্রবিলা ইউনিয়ন পরিষদের উওর পাশে অবস্থিত। বাড়ীর ভিতরে একটি বড় ঘর দুই কক্ষ বিশিষ্ট একটি রান্ন ঘর একটি মন্দির এবং বাড়ীর চারি পাশে গড়ে ওঠেছে বিভিন্ন ধারনের আম বাগান লিচু বাগান কাঠাল বাগান ও একটি পুকুর।এখানে দেশ বিদেশ থেকে বিভিন্ন ধারনের লোক জন এই বাড়ীটি দেখতে আসেন।

কিভাবে যাওয়া যায়:

জেলা, উপজেলা ও দেশ-বিদেশ থেকে ভদ্রবিলা ইউনিয়নের সাথে বিভিন্ন যোগাযোগ ব্যবস্থাঃ

 সড়ক পথ :

ইজিবাইক,মটর সাইকেল, ভ্যান, রিক্সাসহ বিভিন্ন সড়কযানে  জেলা/উপজেলা সহ যে কোন জায়গা থেকে মহামান্য ভারতের রাষ্টপ্রতির শ্বশুর বাড়ী তথা বাবু কানাই লাল ঘোষ এর বাড়ি সহিত যোগাযোগ/যাতায়াত রক্ষা করা সব চেয়ে সহজ উপায়। উল্লেখ্য জেলা শহর থেকে ভদ্রবিলা ইউনিয়নের দুরত্ব ৭.৩০ কি : মি :।

 নৌ-পথ :

অত্র মহামান্য ভারতের রাষ্টপ্রতির শ্বশুর বাড়ী তথা বাবু কানাই লাল ঘোষ এর বাড়ি পশ্চিম দিয়ে চিত্রা নদী প্রবাহমান হওয়ায়- ট্রলার, নৌকাসহ যে কোন নৌযান যোগে এ ইউনিয়নের সহিত যোগাযোগ করা যায়।

 পত্র/চিঠি :

পত্র/চিঠি আদান প্রদানের মাধ্যমে এই ইউনিয়নের সহিত যোগাযোগ করা সম্ভব।

ঠিকানা ঃ- নামঃ বাবু কানাই লাল ঘোষ, গ্রামঃ ভদ্রবিলা, ডাক-হাটবাড়িয়া, উপজেলা ও জেলা : নড়াইল।

 মোবাইল :

মোবাইল ফোন এর মাধ্যমে দেশ-বিদেশের যে কোন প্রান্ত থেকে অত্র ইউনিয়নের সহিত সরাসরি যোগাযোগ করা যায়। মোবাঃ ০১৭৫২১৭৮৪২৮ (বাবু কানাই লাল ঘোষ ) অন্ন মাধ্যম এ ০১৭৩৯০২২০৭১,০১৭১১৫৭৯৪৪৪, ০১৭১৫৩০৮৬৭৯

 ই-মেইল : 

  ই-মেইল এর মাধ্যমে দেশ-বিদেশের যে কোন প্রান্ত থেকে অত্র ইউনিয়নের সহিত সরাসরি যোগাযোগ করা যায়। ই-মেইল : jinnabiswas@gmail.com

 


Share with :

Facebook Twitter